সব
facebook raytahost.com
১০০ মিলিয়নে পরী | Protidiner Khagrachari

১০০ মিলিয়নে পরী

১০০ মিলিয়নে পরী

ডেস্ক রিপাের্ট:: ‘তুই কি আমার হবি রে…। এটি একটি রোমান্টিক গান। কন্ঠ দিয়েছেন জনপ্রিয় জুটি সুকণ্ঠী গায়িকা কনা ও গায়ক ইমরান। চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ সিনেমার একটি জনপ্রিয় গান। ৪ বছর আগে সিনেমাটি মুক্তি পেয়েছে। এই গানটি ইউটিউবে ১০০ মিলিয়ন ভিউ হয়েছে। এতে অভিনয় করেন নায়ক সিয়াম আর পরীমনি।

বুধবার (১ মে) দুপুরে পরীমনি তার ফেসবুকে জানান দিলেন ‘তুই কি আমার হবি রে’ গানের ইউটিউবে ভিউ হবার তথ্যটি। পরীমনি লিখেন, ইউটিউবে ১০০ মিলিয়ন+ ভিউ! ইয়েইইইইই ❤️। এতে তার আনন্দিত ও প্রফুল্লচিত্তে প্রকাশ মিলেছে। মন্তব্যের ঘরে ফারিয়া খন্দকার নামে তার এক ভক্ত লিখেছেন, ‘আমার পছন্দের একটি প্রিয় গান। অভিনন্দন আপু’।

প্রসঙ্গত, সিয়াম আহমেদ-পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পায় ২০২০ সালের ২৭ মার্চ। স্বাধীনতা দিবসকে কেন্দ্র করেই চয়নিকা চৌধুরীর নির্মিত এ প্রথম চলচ্চিত্রটি মুক্তি দেন। সিনেমার প্রযোজক সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। ৫ মার্চ চয়নিকা চৌধুরী পরিচালিত এ সিনেমাটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে ছাড়পত্র পায়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রযোজনা সংস্থা জানায়, ২০১৯ সালের ৫ ডিসেম্বর এই গানটি মাছরাঙা টিভি অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পায়। চয়নিকা চৌধুরী পরিচালিত, সিয়াম আহমেদ-পরীমণি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ২০২০ সালের ১১ ডিসেম্বর। রুম্মান রশীদ খান-এর লেখা চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ২০২০ সালের শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কারসহ মোট ৮টি পুরস্কার পায়। যার মধ্যে সংগীত বিভাগে একচেটিয়া রাজত্ব করে ‘তুই কি আমার হবি রে’ গানটি।

এই গানের জন্য শ্রেষ্ঠ গীতিকার কবির বকুল, শ্রেষ্ঠ সুরকার ও শ্রেষ্ঠ গায়ক ইমরান মাহমুদুল, শ্রেষ্ঠ গায়িকা দিলশাদ নাহার কনা এবং শ্রেষ্ঠ নৃত্য পরিচালকের পুরস্কার পান প্রয়াত সুমন রহমান। গানটির চিত্রগ্রহণে ছিলেন খায়ের খন্দকার। গান মুক্তির ১৬০৮ দিনের মাথায় ১০০ মিলিয়ন ভিউয়ের অনন্য অর্জনকে বিশেষভাবে দেখছে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার টিম।

আপনার মতামত লিখুন :

এর আরও খবর
আবার বিয়ে করছেন বাংলার কিং খান!

আবার বিয়ে করছেন বাংলার কিং খান!

জয় মিশা-ডিপজলের

জয় মিশা-ডিপজলের

এক সাথে তাহসান-মিথিলা

এক সাথে তাহসান-মিথিলা

প্রিয়াংকা চোপড়া আহত

প্রিয়াংকা চোপড়া আহত

উৎসবমুখোর পরিবেশে খাগড়াছড়িতে বৈসাবি মেলার উদ্বোধন

উৎসবমুখোর পরিবেশে খাগড়াছড়িতে বৈসাবি মেলার উদ্বোধন

আসামিদের ভাড়া দিতে হবে পরীমনিকে

আসামিদের ভাড়া দিতে হবে পরীমনিকে

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com