সব
facebook raytahost.com
আবার বিয়ে করছেন বাংলার কিং খান! | Protidiner Khagrachari

আবার বিয়ে করছেন বাংলার কিং খান!

আবার বিয়ে করছেন বাংলার কিং খান!

ডেস্ক রিপাের্ট:: ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান। ব্যক্তিগত জীবন নিয়ে সব সময় আলোচনায় থাকেন। সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে, আবারো বিয়ে করতে চলেছেন শাকিব খান।

শাকিবকে কেন্দ্র করে অপু ও বুবলী প্রায়ই বিবাদে জড়াচ্ছেন। যা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মিডিয়ায় বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিচ্ছে। তাদের এমন কাণ্ডে বিরক্ত শাকিব খান ও তার পরিবার। এমন পরিস্থিতিতে দ্রুতই এই নায়ককে আবারো বিয়ে দিতে চায় পরিবার।

ইতোমধ্যে শাকিবের মতামত নিয়ে তার মা, বাবা, বোন, বোনজামাই সবাই মিলে পাত্রী দেখা শুরু করেছেন বলে জানা যাচ্ছে। নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক একটি সূত্র খবরটি জানিয়েছে। তার মতে, শাকিবের জীবনে তারা (অপু বিশ্বাস ও বুবলী) সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন।

এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তার জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। পরিবারের এমন সিদ্ধান্তে শাকিবের পূর্ণ সম্মতি রয়েছে।

জানা যাচ্ছে, ব্যক্তিগত জীবনে কোনো সম্পর্ক না থাকার পরও বুবলী শাকিবের ব্যক্তিগত জীবন জড়িয়ে বিভিন্ন কথা বলেন, যা মিথ্যাচার। এতে বিরক্ত হয়ে তাকে কড়াকড়িভাবে বাসায় আসতেও বারণ করেছেন শাকিব ও তার পরিবার। যেহেতু অপু-বুবলী দুজনেই অতীত, এ কারণে শাকিবের পরিবার তাকে নতুন করে বিয়ে দিতে যাচ্ছে চলতি বছরই।

সূত্রে এটিও জানা গেছে, শাকিব নাকি পরিবারেই ইচ্ছেমতোই বিয়ে করতে চান। কারণ, আগে দুইবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতার মধ্যে পড়েছিলেন, আর সে ভুল করতে চান না তিনি।

শোনা যাচ্ছে। মেয়েটি নাকি যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফিরেছেন। শাকিবের ডাক্তার মেয়ে পছন্দ। সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের শেষের দিকেই বিয়ে করতে চান ঢাকাই ছবির এই নায়ক। যদিও এ বিষয়ে মুখ খোলেননি দেশের শীর্ষ নায়ক শাকিব খান।

উল্লেখ্য, ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়ক শাকিব খান। তার দুই দশকেরও বেশি সময়ের চলচ্চিত্র ক্যারিয়ার। তবে প্রায় দেড় দশক ধরে তিনি সাফল্যের শীর্ষে অবস্থান করছেন। শাকিব ঢাকাই সিনেমার প্রায় সপুারহিট নায়িকার সঙ্গে অভিনয় করেছেন। এ তালিকায় রয়েছেন মৌসুমী, শাবনূর, পূর্ণিমা, পপি ছাড়াও হাল আমলের পূজা চেরীর সঙ্গেও।

শাকিব খানের এ চলচ্চিত্র যাত্রায় অনেক সিনেমার মধ্যে উল্লেখযোগ্য কিছু সিনেমা হচ্ছে, ‘প্রিয়া আমার প্রিয়া’, ‘বলবো কথা বাসর ঘরে’, ‘আদরের জামাই’, ‘ডন নাম্বার ওয়ান’, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’, ‘শিকারি’, ‘নবাব’, ‘রাজনীতি’, ‘সত্তা’, ‘চালবাজ’ ‘ভাইজান এলো রে’, ‘নাকাব’।

আপনার মতামত লিখুন :

এর আরও খবর
আবার বিয়ে করছেন বাংলার কিং খান!

আবার বিয়ে করছেন বাংলার কিং খান!

জয় মিশা-ডিপজলের

জয় মিশা-ডিপজলের

এক সাথে তাহসান-মিথিলা

এক সাথে তাহসান-মিথিলা

প্রিয়াংকা চোপড়া আহত

প্রিয়াংকা চোপড়া আহত

উৎসবমুখোর পরিবেশে খাগড়াছড়িতে বৈসাবি মেলার উদ্বোধন

উৎসবমুখোর পরিবেশে খাগড়াছড়িতে বৈসাবি মেলার উদ্বোধন

আসামিদের ভাড়া দিতে হবে পরীমনিকে

আসামিদের ভাড়া দিতে হবে পরীমনিকে

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com