সব
facebook raytahost.com
আ.লীগ বিগত সময়ের চেয়ে এখন বেশি শক্তিশালী | Protidiner Khagrachari

আ.লীগ বিগত সময়ের চেয়ে এখন বেশি শক্তিশালী

আ.লীগ বিগত সময়ের চেয়ে এখন বেশি শক্তিশালী

রাঙামাটিতে সদর উপজেলা আ.লীগের বর্ধিত সভা

প্রতিনিধি,রাঙামাটি:: বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি সদর উপজেলা শাখার বর্ধিত সভা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ সেপ্টেম্বর ২০২৩) সকালে উপজাতীয় সাংস্কৃতিক ইনিস্টিটিউটে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার (এমপি)।

এতে বিশেষ অতিথি হিসেবে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা ও প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি মো. মূসা মাতব্বর উপস্থিত ছিলেন।

রাঙামাটি সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি দীপক বিকাশ চাকমার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুখময় চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, জাতীয় কমিটির সদস্য অভয় প্রকাশ চাকমা, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মিন্টু চাকমা, শাওয়াল উদ্দিন, উপদপ্তর সম্পাদক শহীদুজ্জামান মহসীন রোমান, জেলা আওয়ামী লীগ সদস্য হৃদয় বিকাশ চাকমা, রেনুকা চাকমা, জেলা পরিষদ সদস্য ঝর্ণা খীসা ও বিপুল ত্রিপুরা, মহিলা আওয়ামী লীগ সহ-সভাপতি নাসরিন ইসলাম সহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, আওয়ামী লীগ বিগত সময়ের চেয়ে এখন অনেক শক্তিশালী। আসন্ন নির্বাচন কে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। যারা কদিন পর পর ভিন্ন ভিন্ন দফা নিয়ে দাবি পেশ করছেন তারা মূলত নির্বাচন চায় না। নির্বাচন কে প্রশ্নবিদ্ধ করে তারা অরাজগতা সৃষ্টি করতে চাই। আমরা অন্যের কাছে মাথা নত করি না। আঞ্চলিক দলের শক্তি নয় বরং আওয়ামী লীগের শক্তিতে ৬বার নির্বাচন করে ৪বার জয়ী হয়েছি।

তিনি আরো বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধু কে হত্যার পরে তারা মনে করেছিলো আওয়ামী লীগ নিশ্চিহ্ন হয়ে গেছে। কিন্তু না আওয়ামী লীগ শেষ হয়ে যায়নি। অঙ্গিকারবদ্ধ কর্মীরা ছিল বলেই আজ কে আওয়ামী লীগ এই পর্যন্ত আসতে পেরেছে। আপনারা কারো প্রলোভনের আশ্রয় নেবেন না। সচেতণ থাকবেন এবং দৃঢ় ভাবে বিশ্বাস রাখবেন জয় আমাদের হবেই।

বক্তব্যে মুসা মাতব্বর বলেন, রাঙামাটিতে আওয়ামী লীগ সৃষ্টি করেছেন দীপংকর তালুকদার। তার হাতে হাত রেখেই আমরা রাজনীতি করে আসছি। রাজিনৈতিকভাবে অনেক বড় বড় নেতা তৈরি করেছেন তিনি। রাঙামাটিতে আওয়ামী লীগ মানে দীপংকর তালুকদার এবং দীপংকর তালুকদার মানেই আওয়ামী লীগ। বাঁচতে হলে একসাথে বাঁচব আর মরতে হলেও একসাথে মরবো।

সভায় বক্তারা বলেন, দীপংকর তালুকদারের হাত ধরে সদর উপজেলা আওয়ামী লীগ বিগত সময়ের চেয়ে এখন অনেক বেশি শক্তিশালী। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আগামী নির্বাচনে দীপংকর তালুকদারের হাতকে আরো শক্তিশালী করতে হবে এবং ২৯৯আসন টি নিশ্চিত করতে হবে।

আপনার মতামত লিখুন :

ছাত্রলীগকর্মী হয়ে দূর্বিসহ জীবন কাটছে তার

ছাত্রলীগকর্মী হয়ে দূর্বিসহ জীবন কাটছে তার

মাটিরাঙ্গায় আ.লীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন

মাটিরাঙ্গায় আ.লীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন

খাগড়াছড়িতে আ.লীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন

খাগড়াছড়িতে আ.লীগের মহান স্বাধীনতা দিবস উদযাপন

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন

খাগড়াছড়িতে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী উদযাপন

২৭ এপ্রিল খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সম্মেলন

২৭ এপ্রিল খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সম্মেলন

দীঘিনালায় কৃষক লীগের ২ নেতা বহিষ্কার

দীঘিনালায় কৃষক লীগের ২ নেতা বহিষ্কার

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com