সব
facebook raytahost.com
নানিয়ারচরে নির্বাচনে লড়ছেন ১২ প্রার্থী | Protidiner Khagrachari

নানিয়ারচরে নির্বাচনে লড়ছেন ১২ প্রার্থী

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন

প্রতিনিধি,রাঙামাটি:: ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির নানিয়ারচরে লড়ছেন ১২জন প্রার্থী। মনোনয়ন বাছাইয়ের দিন তিনটি পদে বৈধ প্রার্থীদের নামের তালিকা ঘোষণা করা হয়েছে। রোববার (৫ই মে ২০২৪) বিকেলে জেলা নির্বাচন অফিসে তৃতীয় ধাপের নির্বাচনে মনোনয়ন বাছাইয়ে বাতিল ও বৈধ প্রার্থীর সংখ্যা জানান অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ সাখাওয়াত হোসেন।

নির্বাচন অফিস জানায়, নানিয়ারচরে চেয়ারম্যান পদে ৪জন, ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩জনসহ মোট বৈধতা পেয়েছেন ১২প্রার্থী। বৈধ এসব প্রার্থীরা হলেন, চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও জেএসএস সংস্কার দলের প্রার্থী প্রগতি চাকমা, জেএসএস সংস্কার দল সমর্থিত রুপম চাকমা, ইউপিডিএফ (মূল দল) সমর্থিত অমর জিবন চাকমা ও জ্যোতিলাল চাকমা।

ভাইস চেয়ারম্যান পদে লড়ছেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও বিএনপি হতে সাময়িক বহিষ্কৃত প্রার্থী মো. নুর জামাল হাওলাদার, ইউপিডিএফ সমর্থিত বিনয় কৃষ্ণ খীসা, আওয়ামী লীগ সমর্থিত সুজিত তালুকদার, রিটন চাকমা ও মো. বাবুল হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান কোয়ালিটি চাকমা ও অনিতা চাকমা।

নানিয়ারচর উপজেলা নির্বাচন অফিস জানায়, আগামী ১২ই মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ও ১৩ই মে প্রতীক বরাদ্দের দিন ঘোষণা করা হয়েছে। এবং আগামী ২৯ শে মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।এদিকে জেলা নিবাচন অফিস জানিয়েছে, চেয়ারম্যান পদে বাঘাইছড়ি থেকে ২টি, লংগদু থেকে ৬টি ও নানিয়ারচর হতে ৪টিসহ মোট ১২টি মনোনয়নপত্র জমা পড়েছে।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা পড়েছে বাঘাইছড়ি থেকে ৩টি, লংগদু থেকে ৫টি ও নানিয়ারচর থেকে ৫টিসহ মোট ১৩টি। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাঘাইছড়ি থেকে ২টি, লংগদু থেকে ২টি ও নানিয়ারচর থেকে ৩টিসহ মোট ৭টি মনোনয়নপত্র জমা পড়েছে। বাছাই শেষে তিন উপজেলা থেকে জমা হওয়া ৩২টি মনোনয়নপত্রের সবক’টি বৈধ গৃহীত হয়েছে।

আপনার মতামত লিখুন :

কর্মস্থলে অনুপস্থিত থেকেও প্রতিমাসে বেতন উত্তােলন শিক্ষকের

কর্মস্থলে অনুপস্থিত থেকেও প্রতিমাসে বেতন উত্তােলন শিক্ষকের

খাগড়াছড়িতে বিএনপির তিন নেতা গ্রেপ্তার

খাগড়াছড়িতে বিএনপির তিন নেতা গ্রেপ্তার

স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় অভিযান অব্যাহত রাখার দাবী

স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় অভিযান অব্যাহত রাখার দাবী

অবরোধ বাস্তবায়নে মাঠে সক্রিয় পিকেটাররা

অবরোধ বাস্তবায়নে মাঠে সক্রিয় পিকেটাররা

আরসার দুই সদস্য অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার

আরসার দুই সদস্য অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার

আরসার আস্তানায় র‌্যাব,গোলাগুলি

আরসার আস্তানায় র‌্যাব,গোলাগুলি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com