সব
facebook raytahost.com
ভোট কে‌ন্দ্রে অরাজকতা‌কে প্রশ্রয় নয় | Protidiner Khagrachari

ভোট কে‌ন্দ্রে অরাজকতা‌কে প্রশ্রয় নয়

ভোট কে‌ন্দ্রে অরাজকতা‌কে প্রশ্রয় নয়

স্টাফ রিপাের্টার:: খাগড়াছড়ির জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান বলেছেন, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভোট কে‌ন্দ্রে অরাজকতা‌কে প্রশ্রয় দেয়া হ‌বেনা। সুষ্ঠু ও সুন্দর পরিবেশেই ভোট গ্রহন করা হ‌বে। কেউ অরাজকতা সৃ‌ষ্ঠি ও নির্বাচনী আচরণবিধি লঙ্গন করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

মঙ্গলবার (৩০ এপ্রিল ২০২৪) বিকা‌লের দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা ব্রিফিং সেশনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। গেল দ্বাদশ সংসদ নির্বাচ‌নে সা‌র্বিক প‌রি‌স্থি‌তির বিষয় সং‌শ্লিষ্টদের ভু‌মিকার প্রসংশা ক‌রে জেলা প্রশাসক ব‌লেন,উপ‌জেলা প‌রিষদ নির্বাচন সুষ্ঠু করতে আইনশৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সজাগ ও কঠোর নজরদারি থাকবে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটলে তা কঠোরভাবে দমন করা হবে ব‌লে জানান তি‌নি।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ও প্রশাসনের সহযোগীতায় মাটিরাঙ্গা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ কর্মশালার ব্রিফিং সেশনে উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠিত ব্রিফিং সেশনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর ও জেলা নির্বাচন অফিসার অফিসার মো. কামরুল আলম।

এ সময় মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, মাটিরাঙ্গা থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) কমল কৃঞ্চ ধর ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ হাসান, দিঘীনালা নির্বাচন অফিসার শাহেনশাহ লতিফুল খায়ের, রামগড় নির্বাচন অফিসার জমির উদ্দিন ও মানিকছড়ি নির্বাচন অফিসার শওকত আলী প্রমুখ ভোট গ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদান করেন।

মাটিরাঙ্গা উপজেলায় ৩৬টি ভোট কেন্দ্রে ৪৩জন প্রিজাইডিং অফিসার, ২শ ৩৭ জন সহকারি প্রিজাইডি অফিসার এবং ৪শ ৭৪পোলিং অফিসারকে ভোট কেন্দ্রে দায়িত্ব পালন করবেন। প‌রে উপ‌জেলায় সর্বজনীন পেনশন স্কিম ,অ‌ফিসার্জ ফিট‌নেস ক্লাব ও চেতনা ৭১ উ‌দ্বোধন করা হয়।

উ‌ল্লেখ্য, মাটিরাঙ্গা উপজেলার ১টি পৌরসভা ও ৭ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯০হাজার ৩শ ৮২ জন। এর মধ্যে পুরুষ ভোটারের সংখ্যা ৪৬হাজার ১শ ২০জন। মহিলা ভোটারের সংখ্যা ৪৪ হাজার ২শ ৬২জন।

আপনার মতামত লিখুন :

লজ্জাবতী এখন স্বাধীন

লজ্জাবতী এখন স্বাধীন

উপজেলা নির্বাচনে মাটিরাঙায় জয় পেলো যারা

উপজেলা নির্বাচনে মাটিরাঙায় জয় পেলো যারা

রাত পোহা‌লেই মা‌টিরাঙ্গা উপজেলা নির্বাচন

রাত পোহা‌লেই মা‌টিরাঙ্গা উপজেলা নির্বাচন

পুলিশ সদস্যদের শতভাগ পেশাদারিত্বের আহ্বান

পুলিশ সদস্যদের শতভাগ পেশাদারিত্বের আহ্বান

দুস্থদের মা‌টিরাঙ্গায় ২৩ বিজিবি অনুদান

দুস্থদের মা‌টিরাঙ্গায় ২৩ বিজিবি অনুদান

চার উপজেলার নির্বাচনী সরঞ্জাম বিতরণ

চার উপজেলার নির্বাচনী সরঞ্জাম বিতরণ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com