সব
facebook raytahost.com
মানুষের ভালোবাসায় আবদ্ধ থাকতে চাই | Protidiner Khagrachari

মানুষের ভালোবাসায় আবদ্ধ থাকতে চাই

মানুষের ভালোবাসায় আবদ্ধ থাকতে চাই

আল-মামুন:: খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান সম্ভাব্য পদ প্রার্থী দিদারুল আলম বলেছেন, মানুষের ভালোবাসায় আবদ্ধ থাকতে চাই। যখন থেকে উপার্জন করতে শিখেছি,তখন থেকে প্রতিটি জাতী,ধর্মের মানুষের পাশে থেকেছি। যেকােন বিপদে-আপদে পাশে চিলাম,আছি এবং ভবিষ্যতেও থাকবো বলে মন্তব্য করেন তিনি।

বুধবার (৩ এপ্রিল ২০২৪) সকালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে চলতি বছরের ২১ মে। এরই ধারাবাহিকতায় নির্বাচনী প্রচারণার আগেই নিজ এলাকায় নানা শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করছেন তিনি।

মতবিনিময়কালে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরীর সভাপতিত্বে সংগঠনের সহ-সভাপতি দুলাল হোসেনের সঞ্চালনায় খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সৈকত দেওয়ান,সাবেক সাধারণ সম্পাদক কানন আচার্য ও অর্থ সম্পাদক নুরুচ্ছাফা মানিক এতে বক্তব্য রাখেন।

এতে দিদারুল আলম বলেন, পৃথিবীতে সব চেঁয়ে প্রসারিত হচ্ছে মানুষের মন। আর ভালো মানসিকতা থাকলে সাধারন মানুষের পাশে থাকা অসম্ভব কিছু নয়। এ সময় তিনি দীর্ঘ রাজনৈতিক জীবনে বঙ্গবন্ধুর আদর্শ লালনের কথা তুলে ধরে যতদিন বাঁচবেন মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়া, নির্বাচিত হলে খাগড়াছড়ির নানা সমস্যা,সংকট থেকে শুরু করে সকল সম্প্রদায়ের মানুষে সাথে নিয়ে সম্প্রীতির বন্ধন অটুট রাখার মধ্য দিয়ে খাগড়াছড়ির জন্য কাজ করতে চায় বলে তিনি মত প্রকাশ করেন। একই সাথে খাগড়াছড়ি পৌর প্রশাসন,পুলিশ প্রশাসনের সমন্বয়ে কিছু চিহৃিত করা সমস্যার সমাধান করা জরুরী বলে তিনি মন্তব্য করেন।

আপনার মতামত লিখুন :

রামগড়ে মনোনয়নপত্র দাখিল করলেন যারা

রামগড়ে মনোনয়নপত্র দাখিল করলেন যারা

সাংগ্রাইং উৎসবে মাতোয়ারা পাহাড়

সাংগ্রাইং উৎসবে মাতোয়ারা পাহাড়

বাংলা বর্ষ বরণে মঙ্গল শোভাযাত্রা

বাংলা বর্ষ বরণে মঙ্গল শোভাযাত্রা

প্রধানমন্ত্রীর ঈদুল ফিতরের শুভেচ্ছা

প্রধানমন্ত্রীর ঈদুল ফিতরের শুভেচ্ছা

বর্ণিল আয়োজনে বৈসু উৎসব শুরু

বর্ণিল আয়োজনে বৈসু উৎসব শুরু

ঈদুল ফিতর উপলক্ষে আর্থিক অনুদান বিতরণ

ঈদুল ফিতর উপলক্ষে আর্থিক অনুদান বিতরণ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com