সব
facebook raytahost.com
৮ম বর্ষে দৈনিক সকালের সময় | Protidiner Khagrachari

৮ম বর্ষে দৈনিক সকালের সময়

৮ম বর্ষে দৈনিক সকালের সময়

বিশেষ প্রতিনিধি:: ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে জমকালো আয়োজনে ৮ বছরে পদার্পণ করেছে জাতীয় দৈনিক সকালের সময়। গতকাল বুধবার রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ মিলনায়তনে পবিত্র কোরআন তেলোয়াত ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সুচনা হয়।

পরে আনুষ্ঠানিকভাবে গুণীজন সম্মাননা, আলোচনা সভা ও কেক কেটে পত্রিকাটির বর্ষপুর্তি পালন করা হয়। এ সময় দৈনিক সকালের সময়ের পক্ষ থেকে ২০ জনকে উত্তোরিও এবং ক্রেষ্ট প্রদান করা হয়। এরপর বিভিন্ন সংগঠন, সম্পাদক ও সাংবাদিকদের পক্ষ থেকে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিমকে ফুল দিয়ে অভিনন্দন ও শুভকামনা জানানো হয়।

এ সময় পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আগত অতিথিরা বক্তব্য প্রদান করেন। অতিথিরা তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, খুব অল্প সময়ে এই পত্রিকাটি সবার মনে একটি জায়গা করে নিয়েছে। বিগত দিনেও দেখেছি এই পত্রিকাটি উন্নত রাষ্ট্র গঠনে খুব গুরুত্বপূর্ণ ভুমিকা রেখেছে। এই পত্রিকা আগামীতে আরও ভাল কিছু করবে এমন প্রত্যয় ব্যক্ত করেন তারা।

এ সময় বিশেষ অতিথির বক্তব্যে দৈনিক সমাবেশ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. রবিউল ইসলাম বলেন, নানা চড়াই-উৎরাই, ঘাত-প্রতিঘাত পেরিয়ে পত্রিকাটি অনেক দূর এগিয়েছে। আগামীতে পত্রিকাটি দেশের প্রথম শ্রেণির পত্রিকায় পরিণত হবে বলে আশা প্রকাশ করেন তিনি। ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষে তিনি পত্রিকাটির সমৃদ্ধি কামনা করে সকল কলাকৌশলীকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। দিনব্যাপী এ অনুষ্ঠানের প্রথম পর্বে সারাদেশের জেলা ও উপজেলা প্রতিনিধিরা তাদের অভিপ্রায় ব্যক্ত করেন।

তাদের কথা মনোযোগ দিয়ে শুনে সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক ও পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক মো. নূর হাকিম। তিনি তার বক্তব্যে পত্রিকাটির কর্মরত কলাকৌশলী ও তথ্য সংগ্রহকারি সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। আরও কৃতজ্ঞতা প্রকাশ করেন পাঠকদের প্রতি। তিনি বলেন, আমার পত্রিকাতে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ হয় বলে পাঠক এখন পত্রিকাটি গ্রহণ করেছে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে পত্রিকাটি আজকের এ অবস্থায় পৌঁছেছে। আপনাদের সকলের সহযোগিতা পেলে আগামীতে পত্রিকাটি দেশের প্রথম সারির দৈনিকে পরিণত হবে। সবশেষে তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। দিনব্যাপী এ অনুষ্ঠানের শেষে বিকেলে দেশের বিশিষ্ট শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

আপনার মতামত লিখুন :

কর্মস্থলে অনুপস্থিত থেকেও প্রতিমাসে বেতন উত্তােলন শিক্ষকের

কর্মস্থলে অনুপস্থিত থেকেও প্রতিমাসে বেতন উত্তােলন শিক্ষকের

খাগড়াছড়িতে বিএনপির তিন নেতা গ্রেপ্তার

খাগড়াছড়িতে বিএনপির তিন নেতা গ্রেপ্তার

স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় অভিযান অব্যাহত রাখার দাবী

স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষায় অভিযান অব্যাহত রাখার দাবী

অবরোধ বাস্তবায়নে মাঠে সক্রিয় পিকেটাররা

অবরোধ বাস্তবায়নে মাঠে সক্রিয় পিকেটাররা

আরসার দুই সদস্য অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার

আরসার দুই সদস্য অস্ত্র-গ্রেনেডসহ গ্রেপ্তার

আরসার আস্তানায় র‌্যাব,গোলাগুলি

আরসার আস্তানায় র‌্যাব,গোলাগুলি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com