সব
facebook raytahost.com
মিউজিক ভিডিও'তে কৌশানী | Protidiner Khagrachari

মিউজিক ভিডিও’তে কৌশানী

মিউজিক ভিডিও’তে কৌশানী

বিনোদন ডেস্ক:: চিত্রনায়িকা মাহিয়া মাহির ছেড়ে দেওয়া ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় যুক্ত হলেন কলকাতার অভিনেত্রী কৌশানী মুখার্জি। এই নায়িকার বিপরীতে রয়েছেন মিউজিক ভিডিওর উঠতি মডেল মুন্না খান। এরই মধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন কৌশানী। নায়িকার ঢাকায় আসার অনুমিত পেয়েছেন বলে জানিয়েছেন নায়ক-প্রযোজক মুন্না খান।

দু-একদিনের মধ্যেই ঢাকায় আসছেন কৌশানী। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালতি সিনেমাটির শুটিং চলতি সপ্তাহে শুরু হওয়ার কথা রয়েছে। নায়িকার সম্মানে আগামী ১২ ফেব্রুয়ারি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

তবে এ ব্যাপারে জানতে কৌশানীর সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলে তার সাড়া পাওয়া যায়নি। হোয়াটসঅ্যাপে বার্তা পাঠালেও তার উত্তর মেলেনি। গত বছর ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমা দিয়ে বিরতি ভেঙে শুটিংয়ে ফিরেছিলেন মাহিয়া মাহি। তবে তার সেই ফেরাটা সুখকর হয়নি। একদিন শুটিং করেই মুন্না খানের বিপরীতে কাজ করতে অনাগ্রহ জানিয়ে সরে দাঁড়ান মাহি। বন্ধ হয়ে যায় শুটিং। প্রায় তিন মাসের মতো বন্ধ থাকার পর নায়িকা চূড়ান্ত করে আবারও শুরু হচ্ছে সিনেমাটির শুটিং।

গত ৪ ফেব্রুয়ারি সিনেমার শুটিং শুরু হওয়ার কথা থাকলেও কৌশানীর ঢাকায় আসার অনুমতি না পাওয়ায় শুটিং শুরু হয়নি বলে জানা গেছে। এই সিনেমায় পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন কৌশানী মুখার্জি। সূত্রের খবর, কৌশানী মুখার্জি নায়ক পরিবর্তনের কথা জানিয়েছেন। নবীন এই নায়কের বিপরীতে কাজ করতে অনাগ্রহ প্রকাশ করেছেন। ১২ ফেব্রুয়ারি জানা যাবে কৌশানীর থাকা না থাকা।

কৌশানী অভিনীত প্রথম বাংলাদেশি সিনেমা ‘প্রিয়া রে’। সিনেমাটির কাজ অনেক আগেই শেষ হলেও আজও আলোর মুখ দেখেনি। শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমাটি কবে আলোর মুখ দেখবে তা নিয়ে দেখা দিয়েছে ধোঁয়াশা। ২০২১ সালে ঢালিউড সিনেমায় নাম লেখিয়ে ঢাকায় এসেছিলেন তিনি।

কৌশানীকে এর আগে দুই বাংলার পরিচিত নায়ক দেব, বনি সেনগুপ্ত, অঙ্কুশ, সোহম চক্রবর্তীর বিপরীতে দেখা গেছে। এবারই প্রথম মুন্না নামের ইউটিউবের এক উঠতি মডেলের বিপরীতে কাজ করতে চলেছেন।

আপনার মতামত লিখুন :

এর আরও খবর
প্রিয়াংকা চোপড়া আহত

প্রিয়াংকা চোপড়া আহত

উৎসবমুখোর পরিবেশে খাগড়াছড়িতে বৈসাবি মেলার উদ্বোধন

উৎসবমুখোর পরিবেশে খাগড়াছড়িতে বৈসাবি মেলার উদ্বোধন

আসামিদের ভাড়া দিতে হবে পরীমনিকে

আসামিদের ভাড়া দিতে হবে পরীমনিকে

ভালোবাসায় ভালোবাসা বাড়ে

ভালোবাসায় ভালোবাসা বাড়ে

রামগড়ে প্রথম ‘শিশু পার্ক’ শিশু কাননের উদ্বোধন

রামগড়ে প্রথম ‘শিশু পার্ক’ শিশু কাননের উদ্বোধন

তাদের দৃষ্টিতে নারী দিবস

তাদের দৃষ্টিতে নারী দিবস

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com