সব
facebook raytahost.com
প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে গণসংবর্ধনা | Protidiner Khagrachari

প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে গণসংবর্ধনা

প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরাকে গণসংবর্ধনা

নীবর চৌধুরী:: পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপিকে গণসংবর্ধনা দিয়েছে মারমা উন্নয়ন সংসদ। এছাড়া বিভিন্ন আঞ্চলিক অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা ও মারমা সমাজের সামাজিক সংগঠন তাকে সংবর্ধনা দেয়। শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় খাগড়াছড়ি শহরের পানখাইয়া পাড়া এলাকায় এ বিষয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় কমিটির সভাপতি মংপ্রু চৌধুরীর সভাপতিত্বে জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলা মং চৌধুরীর সঞ্চালনায় খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী, মং সার্কেল চীফ রাজা সাচিং প্রু চৌধুরী, জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, নারী নেত্রী বাঁশরী মারমা, মারমা উন্নয়ন সংসদে কেন্দ্রীয় কমিটি সহ- সভাপতি ম্রাগ্য মারমা, জেলা পরিষদের সদস্য ক্যজরী মারমা প্রমুখ উপস্থিত ছিলেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, পাহাড়ি-বাঙালি সবাইকে নিয়ে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থাকব। সকলে মিলে পার্বত্য অঞ্চলের শান্তিপূর্ণ সহাবস্থান ও সুষম বন্টন নিশ্চিত করা হবে। সকল জাতির উন্নয়নের সর্বোচ্চ চেষ্টা করা হবে।

এ গণ-সংবর্ধনা অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন – পৌর কাউন্সিলর মংনু মারমা, মারমা উন্নয়ন সংসদ সদর শাখা সাধারণ সম্পাদক নিউঅং মারমা, উপজেলা কমিটির নেতা-কর্মী ও মারমা সমাজের বিভিন্ন পর্যায়ের নেতারা। সংবর্ধনা শেষে মারমা জনগোষ্ঠীর শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন :

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com