সব
facebook raytahost.com
অশ্রুসিক্ত ভালোবাসায় শেষ বিদায় | Protidiner Khagrachari

অশ্রুসিক্ত ভালোবাসায় শেষ বিদায়

অশ্রুসিক্ত ভালোবাসায় শেষ বিদায়

আল-মামুন:: হাজারো নেতাকর্মী,বন্ধ-বান্ধব,স্বজন,প্রতিবেশীসহ বিভিন্ন ধর্মের মানুষের অশ্রুসিক্ত ভালোবাসায় যানাজা শেষে শেষ বিদায়ের মধ্য দিয়ে দাফন সম্পন্ন হয়েছে খাগড়াছড়ির ছাত্রলীগ নেতা নুরুল কাদের চৌধুরী (৩০) এর। রোববার দুপুরে সড়ক দূর্ঘটনায় আহত হয়ে বিকেলে চট্টগ্রামে নেয়ার পথে মারা যায় সে।

সোমবার (২৯ জানুয়ারী ২০২৪) দুপুর ২টায় খাগড়াছড়ি সরকারি হাই স্কুল মাঠে হাজারো মানুষের উপস্থিতিতে তার নামাজে যানাজা শেষ হয়। পরে চৌধুরী বোর্ডিং সংলগ্ন পারিবারীক কবরস্থানে তার দাফন করা হয়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি,সংরক্ষিত আসনের এমপি বাসন্তী চাকমার পক্ষে পুষ্পমাল্য অর্পন করে,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কংজরী চৌধুরী,কল্যাণ মিত্র বড়ুয়া,সাধারন সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, আওয়ামীলীগ নেতা এড.আশুতোষ চাকমাসহ নেতাকর্মীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এছাড়াও একে একে যুবলীগ,ছাত্রলীগ,মহিলা আওয়ামীলীগ,যুব মহিলা আওয়ামীলীগ,শ্রমিকলীগ থেকে শুরু করে অসংখ্য সংগঠনের নেতাকর্মীরা এতে ফুলেল শ্রদ্ধা জানান। এ সময় নিহতের পিতা নুরুল আবছার চৌধুরী সন্তানের জন্য দোয়া কামনা করেন। এ সময় হৃদয় বিদারক এক আবহের সৃষ্টি হয়।

এতে কেন্দ্রীয় ছাত্রলীগের নেতা থেকে শুরু করে দেশের বিভিন্ন স্থান থেকে মরহুমের যানাজায় অংশ নেয় ছুটেআসে বন্ধুমহল, নেতাকর্মী,স্বজনরা। শেষ বারের মত খাগড়াছড়ি পৌর ছাত্রলীগ সহ-সভাপতি নুরুল কাদের চৌধুরীর মুখ দেখতে ভীড় করে নানা-শ্রেণী পেশার মানুষ।

ছাত্রলীগ নুরুল কাদের চৌধুরী রবিবার (২৮ জানুয়ারী ২০২৪) দুপুরে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল সড়কের জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পাশে মোটরসাইকেল যোগে আসার পথে টমটমকে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ট্রাক্টরটি মোটরসাইকেলকে চাপা দেয়। পরে গুরুত্বর আহত নুরুল কাদের চৌধুরীকে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে ও পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে বিকাল ৪টা ৪০ মিনিটে তার মৃত্যু হয়।

সে খাগড়াছড়ি জেলা সদরের (মধুপুর) এপিবিএন নুরুল আবছার চৌধুরীর ছেলে। তার মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক দল থেকে শুরু করে,বিভিন্ন সামাজিক সংগঠন ও সর্বস্তরের মানুষ শোক-সমবেদনা জ্ঞাপন করে করে নিহতের আত্মার শান্তি কামনা করে। তরুণ এই ছাত্রলীগ নেতা নুরুল কাদের চৌধুরীর মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে খাগড়াছড়িতে।

আপনার মতামত লিখুন :

মনোনয়নপত্র জমা দিলেন হেভিওয়েট প্রার্থী দিদারুল আলম

মনোনয়নপত্র জমা দিলেন হেভিওয়েট প্রার্থী দিদারুল আলম

পানছড়িতে পানিতে ডুবে প্রাণ গেলো শিশু

পানছড়িতে পানিতে ডুবে প্রাণ গেলো শিশু

খাগড়াছড়িতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

খাগড়াছড়িতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন

ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

বৃক্ষের প্রতি মানবপ্রেম জাগ্রত হোক

বৃক্ষের প্রতি মানবপ্রেম জাগ্রত হোক

রামগড়ে এক প্রার্থীর মনোনয়ন বাতিল

রামগড়ে এক প্রার্থীর মনোনয়ন বাতিল

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com