সব
facebook raytahost.com
৪ ঘণ্টা পর ইউপি চেয়ারম্যানের মুক্তি | Protidiner Khagrachari

৪ ঘণ্টা পর ইউপি চেয়ারম্যানের মুক্তি

৪ ঘণ্টা পর ইউপি চেয়ারম্যানের মুক্তি

কেএনএফ সন্ত্রাসীর অপহরণ

স্টাফ রিপাের্টার:: অপহরণের ৪ ঘণ্টা পর বান্দরবানের পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লা মং মারমাকে কেএনএফ সন্ত্রাসীরা ছেড়ে দিয়েছে। রবিবার (১৪ জানুয়ারি ২০২৪) রাত ৯টায় রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বিকেল আনুমানিক সাড়ে তিনটার দিকে পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লা মং মারমাকে অস্ত্রের মুখে অপহরণের কথা শুনার পর থেকেই তাকে উদ্ধারে অভিযান পরিচালনা করে পুলিশ। পরে রাত ৯টার দিকে সন্ত্রাসীরা চেয়ারম্যানকে ছেড়ে দেওয়ার তথ্য পাওয়া যায়।

এ বিষয়ে অপহৃত পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা জানান, আমাকে রাতে ছেড়ে দিয়েছে। এখন সুস্থ আছি। স্থানীয়দের সাথে রাত ১১টায় বাড়ি ফিরে এসেছি।

অপহরণের কারণ সম্পর্কে তিনি কিছু জানান নি। ছাড়া পাওয়ার জন্য কোনো মুক্তিপণ দেয়া হয়েছে কিনা সে ব্যাপারেও জানান নি অপহৃত পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লামং মারমা।

উল্লেখ্য, বান্দরবানের রুমায় কেউক্রাডং থেকে ফেরার পথে বেলা সাড়ে তিনটায় কেওক্রাডং সড়কের হারমুন পাড়ার আগে ৪ নম্বর কার্লভার্ট এলাকা থেকে কেএনএফ সদস্যরা তাকে অপহরণ করেছিল বলে অভিযোগ তুলে চেয়ারম্যানের পরিবারের সদস্যরা।

আপনার মতামত লিখুন :

বান্দরবানের দুই ব্যাংকে ডাকাতি-লুটপাট

বান্দরবানের দুই ব্যাংকে ডাকাতি-লুটপাট

৪ ঘণ্টা পর ইউপি চেয়ারম্যানের মুক্তি

৪ ঘণ্টা পর ইউপি চেয়ারম্যানের মুক্তি

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com