সব
facebook raytahost.com
নির্বাচনী প্রার্থীদের নিয়ে বৈঠক | Protidiner Khagrachari

নির্বাচনী প্রার্থীদের নিয়ে বৈঠক

নির্বাচনী প্রার্থীদের নিয়ে বৈঠক

খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির নির্বাচন

আল-মামুন:: সুষ্ঠ নির্বাচনের আশঙ্কা নিয়ে ৭ দফা দাবীসহ নির্বাচনী বিষয়ে প্রার্থীদের নিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়েছে। খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমবায় সমিতির ১১ প্রার্থী ম্যাজিস্ট্রেট নিয়োগসহ প্রার্থীদের দাবীর কথা তুলে ধরেন বৈঠকে।

সোমবার (১৩ নভেম্বর ২০২৩) সতিমির কার্যালয়ে সকাল সাড়ে ১১টা থেকে এ বৈঠক অনুষ্ঠিত হয়। এতে নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জহির উদ্দিন,কমিটির সদস্য হিল্টন ত্রিপুরা ও থৈইউপ্রু মগছাড়াও নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা এতে অংশ নিয়ে তাদের পরামর্শ দেন।

বৈঠকে উপস্থিত নেতৃবৃন্দরা সম্প্রতি নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও সদর উপজেলা সমবায় অফিসারের নিকট দেওয়ার দাবীর বিষয়ে আলোচনায় বলেন, সকেলর দাবী সুষ্ঠ-অবাধ নিরপেক্ষ নির্বাচন। তাই সকলের মতামতের ভিত্তিতে দায়িত্বরত বিদায়ী কমিটির সভাপতি-সম্পাদক ১১ প্রার্থীর দাবী বাস্তবায়নের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি ও খাগড়াছড়ি সদর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ জহির উদ্দিনসহ সকলের সাথে একমত পোষন করে ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেন।

এতে,প্রভাবহীন সুষ্ঠ নির্বাচন,ম্যাজিষ্ট্রেট নিয়োগের বিষয়ে বিষদ আলোচনা করা হয়। এ সময় সংগঠনটির ব্যবস্থাপনা কমিটির নির্বাচন-২০২৩ এর ভোটে প্রার্থী-সভাপতি পদে (চেয়ার) প্রতীকে হাজ্বী মো: কাশেম,(ছাতা) নিয়ে কামাল হোসেন ও (আনারস) প্রতিকে কাজী মিজানুর রহমান। সহ-সভাপতি পদে- (বটগাছ) প্রতিকে দীন মোহাম্মদ, (হরিণ) প্রতীকে মিলন ফরাজী। সাধারন সম্পাদক পদে (গোলাপ ফুল) প্রতিকে মনির হোসেন, (উড়ো জাহাজ) প্রতিকে মজিবুর রহমান ও (দোয়াত কলম) প্রতিকে জাহাঙ্গীর আলম।

সহ-সাধারন সম্পাদক পদে- (নলকুপ) প্রতিকে জসিম উদ্দিন ও (চশমা) প্রতিকে বখতিয়ার উদ্দিন চৌধুরী। দপ্তর সম্পাদক পদে-(বই) প্রতিকে নজরুল ইসলাম ও (মাছ) প্রতিকে নূর নবী। কোষাধ্যক্ষ পদে- (দেওয়াল ঘড়ি) প্রতিকে আবুল কালাম ভূইয়া, (ফুটবল) প্রতিকে মো: মোস্তফা। কার্য নির্বাহী সদস্য পদে- (টেবিল ফ্যান) প্রতিকে আবদুর রহমান, (টেলিভিশন) প্রতিকে আবদুল জব্বার, (দোয়েল পাখি) প্রতিকে উত্তম দে রনি, (মোবাইল ফোন) প্রতিকে হাজী খোরশেদ আলম, (হাতপাখা) প্রতিকে জামাল উদ্দিন,(বাঘ) প্রতিকে পংকজ বড়ুয়া এবং (কলসি) প্রতিকে রফিক উদ্দিন সিদ্দিকী অংশ নেন।

এ নির্বাচনে প্রতিবারের মতো এবারে সভাপতি পদে ১ জন,সহ-সভাপতি পদে ১ জন,সাধারন সম্পাদক ১ জন,সহ-সাধারন সম্পাদক ১জন,দপ্তর সম্পাদক ১জন,কোষাধ্যক্ষ ১জন ও ৩ কার্য-নির্বাহী সদস্য পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বীতা করছে ২১ জন প্রার্থী। তালিকা অনুযায়ী ২১ প্রার্থীর বিপরীতে ত্রিবার্ষিক নির্বাচনে ভোটাধিকার প্রয়োগ করবে ১৬৫ জন ভোটার।

উল্লেখ যে, এ নির্বাচনে চলতি বছরের ১৭,১৮,১৯ অক্টোবর মনোনয়নপত্র সংগ্রহ,জমা ২২ অক্টোবর,বাছাই ২৩ অক্টোবর, ৭ নভেম্বর প্রত্যাহার,৮ নভেম্বর প্রতীক বরাদ্দ এবং ১৮ নভেম্বর ভোট গ্রহণের নির্ধারন করা আছে বলে সংগঠন সূত্র জানায়।

আপনার মতামত লিখুন :

এর আরও খবর
বাংলা বর্ষ বরণে মঙ্গল শোভাযাত্রা

বাংলা বর্ষ বরণে মঙ্গল শোভাযাত্রা

রামগড়ে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রামগড়ে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিন্দুকছড়িতে বৈসাবি ও বর্ষবরণে র‌্যালী ও আলোচনা সভা

সিন্দুকছড়িতে বৈসাবি ও বর্ষবরণে র‌্যালী ও আলোচনা সভা

পাহাড়ে পর্যটকের ভীড়

পাহাড়ে পর্যটকের ভীড়

দেশ ও জাতির মঙ্গল কামনায় ফুল বিজু উদযাপন

দেশ ও জাতির মঙ্গল কামনায় ফুল বিজু উদযাপন

ফুল বিজুর মধ্য দিয়ে বর্ণিল সাজে পাহাড়

ফুল বিজুর মধ্য দিয়ে বর্ণিল সাজে পাহাড়

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com