সব
facebook raytahost.com
বিএনপির সঙ্গে কোনো আপস নয় | Protidiner Khagrachari

বিএনপির সঙ্গে কোনো আপস নয়

বিএনপির সঙ্গে কোনো আপস নয়

ডেস্ক রিপোর্ট:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তত্ত্বাবধায়ক মরে ভূত হয়ে গেছে। জানুয়ারিতে বিএনপির বিপক্ষে আমরা ফাইনাল খেলব। তাদের সঙ্গে কোনো আপস নয়। শুক্রবার (১৩ অক্টোবর ২০২৩) বিকেলে নারায়ণগঞ্জের কাঁচপুরে জেলা আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, শেখ হাসিনার উন্নয়ন দেখে বিএনপির মাথা খারাপ হয়ে গেছে। বিএনপি জানে কেবলই অপপ্রচার। জনগণ বিএনপিকে অচল করে দেবে। কুকুর থেকে যেভাবে সাবধান থাকতে হয়, বিএনপির থেকেও সাবধান থাকবেন সবাই। বিএনপির হাতে আর ক্ষমতা আসবে না।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, তার মাথায় ইউরেনিয়াম ঢেলে দিলে কেমন হবে? রূপপুর থেকে কিছু ইউরেনিয়াম এনে ফখরুলের মাথায় ঢেলে দেব। বিদেশ নিয়ে কথা বলতে ফখরুলের কি লজ্জা করে না? ফখরুলের পাখা গজিয়েছে। এই পাখা উড়ে যাবে। আর বিএনপি আমাদের শত্রু ভাবে। আমরা তাদেরকে বন্ধু ভাবতে যাব কেন?

তিনি আরও বলেন, দ্রব্যমূল্যের এই সমস্যা থাকবে না। সবকিছুর দামই কমে আসবে। আপনারা কেউ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভুল বুঝবেন না। তিনি রাতে তিন ঘণ্টা ঘুমান। শেখ হাসিনা না থাকলে দেশ অন্ধকার হয়ে যাবে। আপনারা ভোটের মাধ্যমে তাকে প্রতিদান দেবেন। দল কাকে মনোনয়ন দিবে তা দলের বিষয়। তবে এখানকার নেতাকর্মীদের নৌকা প্রতীকের যে দাবি তা অবশ্যই কেন্দ্রে জানাব। এ সময় তিনি নারায়ণগঞ্জের কমিটিগুলো দিতে স্থানীয় দায়িত্বপ্রাপ্ত নেতাদের আহ্বান জানান।

সমাবেশে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নামক, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এসএম কামাল হোসেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবুল হাসনাত মো. শহিদ বাদল, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার হাসনাত, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা আরও উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন

মুজিবনগর দিবসে পুরস্কার বিতরণ

মুজিবনগর দিবসে পুরস্কার বিতরণ

ফের ৪৬ বিজিপি সদস্যের বাংলাদেশে আশ্রয়

ফের ৪৬ বিজিপি সদস্যের বাংলাদেশে আশ্রয়

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

মাটিরাঙ্গা উপজেলা নির্বাচনের মনোনয়নপত্র দাখিল

রামগড়ে মনোনয়নপত্র দাখিল করলেন যারা

রামগড়ে মনোনয়নপত্র দাখিল করলেন যারা

সাংগ্রাইং উৎসবে মাতোয়ারা পাহাড়

সাংগ্রাইং উৎসবে মাতোয়ারা পাহাড়

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
সম্পাদক ও প্রকাশক : সৈকত হাসান
বার্তা সম্পাদক : মো: আল মামুন সিদ্দিক
বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খাগড়াছড়ি পার্বত্য জেলা।
ফোনঃ ০১৮৩৮৪৯৯৯৯৯
ই-মেইল : protidinerkhagrachari@gmail.com
© ২০২৩ সর্বস্বত্ব সংরক্ষিত। Design & Developed By: Raytahost .com